বাংলা সিনেমা 'শেষ জীবন' থিয়েটারে ৩০ আগস্ট রিলিজ হচ্ছে

বাংলা সিনেমা 'শেষ জীবন' থিয়েটারে ৩০ আগস্ট রিলিজ হচ্ছে
বকুল দাশ :: 'শেষ জীবন' একটি আসন্ন বাংলা ছবি যা থিয়েটারে ৩০ আগস্ট রিলিজ হচ্ছে। 
ছবিটিতে দাদু বিক্রম রাঠোর এবং তাঁর নাতনি কাব্য -র কাহিনী সুনিপুন ভাবে তুলে ধরা হয়েছে। যারা জয়পুর থেকে দার্জিলিংয়ে চলে আসে। কাব্য একটি চা কোম্পানিতে কুলজিৎ সিং সিধুর সাথে দেখা করেন এবং তিনি শীঘ্রই বুঝতে পারেন যে তার ক্যান্সার হয়েছে। ছবিটি কাব্যের সীমিত জীবনে তার ইচ্ছাগুলি পূরণ করার যাত্রা অনুসরণ করে। ছবির অভিনেতাদের মধ্যে রয়েছেন প্রদীপ চোপড়া, মুকেশ ঋষি, জরিনা ওয়াহাব, মুশতাক খান, পুনিত রাজ শর্মা এবং কাব্য কাশ্যপ। ছবিটি পরিচালনা করেছেন শুভেন্দু রাজ ঘোষ এবং প্রযোজক প্রদীপ চোপড়া।
আইলিড প্রেসেন্টস-এর ব্যানারে প্রযোজিত 'শেষ জীবন' দাদু এবং তাঁর নাতনির মধ্যে সুসম্পর্ককে দার্জিলিং, কালিম্পং এবং কলকাতার মনোরম প্রাকৃতিক দৃশ্যপটের মধ্যে চিত্রায়িত। ছবির ট্রেলার মুক্তির আগেই উল্লেখযোগ্য গুঞ্জন শুরু হয়েছে । সম্পূর্ণ ছবি এখন দর্শকদের সঙ্গে গভীরভাবে সংযুক্ত হয়েছে। ছবির সঙ্গীত, যা জি মিউজিক কোম্পানী থেকে মুক্তি পাওয়ায়, আবেগপূর্ণ অভিজ্ঞতা বাড়িয়ে দিয়েছে।
'শেষ জীবন' ছবিটি পশ্চিমবঙ্গের ৬০টি থিয়েটারে রিলিজ হবে। এই ব্যাপক মুক্তি দর্শকদের জন্য ছবিটি দেখার সুযোগ বৃদ্ধি করবে। এছাড়া, ছবিটি ভারতের ২০টি থিয়েটারেও রিলিজ হবে, যার ফলে এর দীর্ঘ পথ আরও বিস্তৃত হবে। এই ব্যাপক মুক্তি ছবিটিকে বৃহৎ সংখ্যক দর্শকদের কাছে পৌঁছানোর সুযোগ দেবে, যাতে আরও বেশি মানুষ এই মহাকাব্যিক ছবির অভিজ্ঞতা নিতে পারে।
ছবির অন্যতম অভিনেতা ও প্রযোজক প্রদীপ চোপড়া দর্শকদের ইতিবাচক প্রতিক্রিয়ার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং প্রকল্পটির ব্যক্তিগত গুরুত্বের কথা উল্লেখ করেছেন। তিনি বলেন যে 'শেষ জীবন' প্রিয়জনদের সাথে গভীর সংযোগের প্রতি একটি শ্রদ্ধা এবং সহায়তার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছে।

পরিচালক শুভেন্দু রাজ ঘোষ ছবির বিশেষ প্রেম, জীবনের চ্যালেঞ্জ এবং সুন্দর কাহিনীর মিশ্রণ তুলে ধরেছেন, এবং ছবিটি দর্শকদের ওপর স্থায়ী প্রভাব ফেলবে বলে আত্মবিশ্বাসী।

বিক্রম সিং রাঠোরের বইয়ের উন্মোচন, যা তার নাতনি কাব্যের দ্বারা অনুপ্রাণিত, ছবির কাহিনী দর্শকদের সাথে এক বিশেষ সংযোগ তৈরি করেছে। 'শেষ জীবন' থিয়েটারে দর্শকদের আকর্ষণ করে চলেছে এবং বাংলা সিনেমায় একটি নতুন মানদণ্ড স্থাপনের পাশাপাশি আবেগপূর্ণ এই কাহিনীর জন্য নতুন প্রেরণা দিচ্ছে।

Comments

Popular posts from this blog

পুজো ছোটো ভাবনা বড়ো। আদর্শ পল্লীর আদর্শ পুজো।

কলকাতা কাঁপাতে এলেন ভারতনাট্যমের বিশ্বখ্যাত নৃত্যশিল্পী গীতা চন্দন

মিলনবাজারে অঙ্কন উৎসব