ট্রান্সজেন্ডার, প্লাস সাইজ মডেলদের নিয়ে অভিনব ফ্যাশন শো

ট্রান্সজেন্ডার, প্লাস সাইজ মডেলদের নিয়ে অভিনব ফ্যাশন শো


বকুল দাশ, কলকাতা ২৮ সেপ্টেম্বর  -::- 'আর ডি ফিল্মস'-এর পরিচালনায় ও উদ্যোগে হতে চলেছে অভিনব ফ্যাশন শো। অবিবাহিতা, বিবাহিতা, যৌনরূপান্তরকামী, বিপুলা, আলোকচিত্রী, ফ্যাশন ডিজাইনার, মেকআপ আর্টিস্ট এবং অন্যান্যদের জন্য জেলা ও রাজ্য পর্যায়ে আয়োজিত হচ্ছে 'ফ্যাশন ফ্রম ফিউচার' শীর্ষক এক অভিনব ফ্যাশন শো। 
 বৃহস্পতিবার কলকাতা প্রেস ক্লাবে 'স্ট্রাগলিং অ্যাওয়ার্ড ফর ফিমেল ২০২৩'  সম্মাননা প্রদান ও জার্সি উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত থেকে 'আর ডি ফিল্মস'-এর কর্ণধার  সুমিত গাঙ্গুলী জানিয়েছেন, "পুজোর পর থেকেই 'ফ্যাশন ফ্রম ফিউচার' নামাঙ্কিত  অভিনব এই ফ্যাশন শো-র জেলা পর্যায়ের অডিশন শুরু হবে। আগামী বছরের জানুয়ারিতে হবে এই ফ্যাশন শো-র চূড়ান্ত পর্বের প্রতিযোগিতা।"
সাংবাদিক সম্মেলনে সুমিত গাঙ্গুলী ছাড়াও উপস্থিত ছিলেন অভিনেত্রী মেঘনা হালদার, অসীমা চ্যাটার্জী, অভিনেতা সুব্রত ব্যানার্জী, পুষ্টিবিদ অনুশ্রী মিত্র, ফ্যাশন ডিজাইনার রাজলক্ষ্মী শ্যাম, কোরিওগ্রাফার দীপেশ কুমার ঘোষ সহ একাধিক ব্যক্তিত্ব।
প্রতিথযশা ফ্যাশন ডিজাইনার রাজলক্ষ্মী শ্যাম বলেন, সবার সমান ভাবে বাঁচার অধিকার আছে । আর ডি ফিল্মস' এই সবার কথা ভেবেছে, এজন্য তারা ধন্যবাদ অবশ্যই পাবে।
অভিনেত্রী মেঘনা হালদার বলেন, বিউটি কখনো যায় না। নিজেকে পরিচর্যার মধ্যে রাখলে বিউটি হারিয়ে যাবে না।

Comments

Popular posts from this blog

পুজো ছোটো ভাবনা বড়ো। আদর্শ পল্লীর আদর্শ পুজো।

কলকাতা কাঁপাতে এলেন ভারতনাট্যমের বিশ্বখ্যাত নৃত্যশিল্পী গীতা চন্দন

মিলনবাজারে অঙ্কন উৎসব