অ্যানিমেশনে 'জুনিয়র দ্য ম্যাজিসিয়ান অব অল টাইম'

অ্যানিমেশনে 'জুনিয়র দ্য ম্যাজিসিয়ান অব অল টাইম'


সাজাহান সিরাজ : বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ জাদুকর জুনিয়র পি সি সরকারের জীবনী নির্ভর 'জুনিয়র দ্য ম্যাজিসিয়ান অব অল টাইম'-এর প্রথম পর্ব প্রকাশ করলো এফ এম ডি মিউজিক বাংলা' ইউটিউব চ্যানেল । অভিজিৎ পাল-এর ভাবনা, কাহিনী, চিত্রনাট্য ও সঙ্গীত অবলম্বনে নির্মিত 'জুনিয়র দ্য ম্যাজিসিয়ান অব অল টাইম'- এর‌ উদ্বোধন করেন স্বয়ং স্বনামধন্য‌ জাদুকর জুনিয়র পিসি সরকার ।
বুধবার, ৩ জুলাই কলকাতা প্রেস ক্লাবে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে অভিজিৎ পাল জানান, "সিনিয়র পি সি সরকারের মৃত্যুর পর জুনিয়র পি সি সরকারের ধীরে ধীরে বিখ্যাত হওয়ার নেপথ্য কাহিনী নিয়েই তৈরী হয়েছে অ্যানিমেশন ভিত্তিক ১৪ মিনিটের প্রথম পর্ব। চার পর্বের মধ্যে এদিন প্রথম পর্ব প্রকাশিত হল।"

বলে রাখা ভালো, এদিনের অনুষ্ঠানে জুনিয়র পি সি সরকার, তাঁর স্ত্রী জয়শ্রী সরকার, কন্যা মৌবনী সরকার, বিধায়ক মদন মিত্র সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

সূর্য উদয়ের দেশবলা হয় জাপানকে। কিন্তু ভারত হলো সূর্য তৈরির দেশ। জুনিয়র আমরা প্রত্যেকে সব্বাই।অভিজিৎ এই জুনিয়রকে নিয়ে তৈরী করলো , জুনিয়র the magician all times. আসলে জন্ম দুপ্রকার। একটা সাল তারিখ অনুযায়ী আর একটা নিজের কর্মে। অভিজিৎ নচিকেতা এর আদর্শে বিশ্বাসী। সেই পথেই একের পর এক কাজ নিষ্ঠার সঙ্গে করে যাচ্ছেন । এদিন সব্বার চোখে জল। কিছুটা হলেও পূর্ণতা পেলো অভিজিৎ এর স্বপ্নের প্রজেক্ট। মূলতঃ চার ভাগে আসছে এই সিরিজ FMD BANGLA - র ইউটিউব চ্যানেলে । নেপথ্যে গলা দিয়েছেন খরাজ মুখার্জি। এক অসাধারণ অ্যানিমেশন সিরিজ হয়েছে "জুনিয়র", অভিজিৎ এর কাজ ভাইরাল মুখী নয় দর্শণমুখী।
এছাড়াও এদিন নতুন প্রজন্মের সীমা দেবনাথ, চিরকর অতনু, ডিওপি সিদ্ধার্থ সহ অনেকে জুনিয়র পুরস্কারে সম্বর্ধত হন ।

জাদুকর জুনিয়র পিসি সরকার জানান, বিশ্বের ১১৭টি দেশে তাঁর যাদু প্রদর্শন করে প্রশংসিত হয়েছেন তিনি। তিনি আরও জানান, ফ্রান্সে একবার এক মাসের শো করতে গিয়ে ১১ মাস পরেও ছাড়া পাচ্ছিলেন না । এই ভাবে সারা বিশ্বে অগণিত মানুষের আশীর্বাদ পেয়ে তিনি ও তাঁর পরিবার ধন্য । পিতা যাদু সম্রাট পিসি সরকারের অকাল প্রয়াণ তিনি আজও মনে থেকে মেনে নিতে পারেন না, তাইতো তাঁর প্রতিটি শোয়ে বিশ্বের সেরা যাদু সম্রাটকে খুঁজে বেড়ান আজও ।

Comments

Popular posts from this blog

পুজো ছোটো ভাবনা বড়ো। আদর্শ পল্লীর আদর্শ পুজো।

কলকাতা কাঁপাতে এলেন ভারতনাট্যমের বিশ্বখ্যাত নৃত্যশিল্পী গীতা চন্দন

মিলনবাজারে অঙ্কন উৎসব