কলকাতায় বৃহত্তম ব্যবসায়িক সম্মেলন 'বিজনেস অ্যান্ড বিয়ন্ড ২০২৪'

কলকাতায় বৃহত্তম ব্যবসায়িক সম্মেলন 'বিজনেস অ্যান্ড বিয়ন্ড ২০২৪'
সাজাহান সিরাজ : বিএনআই (বিজনেস নেটওয়ার্ক ইন্টারন্যাশনাল), বিশ্বের বৃহত্তম ব্যবসায়িক নেটওয়ার্কিং এবং রেফারেল বিপণন সংস্থা। এই সংস্থা কলকাতার বিশ্ব বাংলা মেলা প্রাঙ্গণে  চলতি আগস্ট মাসের 
৯ -১১, তিনদিন ব্যাপী এক "বিজনেস অ্যান্ড বিয়ন্ড ২০২৪" যা একটি অনন্য উচ্চমানের বিজনেস সামিট আয়োজন করছে ৷  বিএনআই কলকাতা সিবিডি(এ ) এবং উত্তর দ্বারা আয়োজিত, এই অনুষ্ঠানটি উদ্যোক্তা এবং শিল্পপতিদের জন্য একটি যুগান্তকারী প্ল্যাটফর্ম হতে চলেছে।
ডাঃ ইভান মিসনার এর উদ্যোগে ১৯৮৫ সালে সংস্থাটি প্রতিষ্ঠিত। বিএনআই ৭৯টি দেশে ১১,১৭২-এর বেশি চ্যাপ্টারে ৩২৭,২১৯-এর বেশি সদস্য রয়েছে। গত ১২ মাসে, বিএনআই সদস্যরা বিশ্বব্যাপী ১৪.০৬ মিলিয়ন রেফারেল পাশ করেছে, যার ফলে ১,৮৩,৭৬২ কোটির টাকার বেশি ব্যবসা হয়েছে। ভারতে, বিএনআই® ১২৩৬-এর ও বেশি অধ্যায়ে ৫৯,৫৭১-এরও বেশি সদস্য সহ ১৩১টি শহরে কাজ করছে, ৪০,৪১,৯১৪ রেফারেল পাশ করে এবং গত বছরে ৩৯,৪৪৪-এরও বেশি কোটি টাকার বেশি ব্যবসা করে।
বিএনআই কলকাতা সিবিডি(এ ) এবং উত্তর-এর নির্বাহী পরিচালক বিমল সামল, রাহুল আগরওয়াল, এবং রাহুল মোহাতা দ্বারা পরিচালিত, ১১ বছরেরও বেশি সময়ের গর্বিত ইতিহাসের একটি অঞ্চল। ৩৩টি অধ্যায়ে ২০২১-এর ও বেশি সদস্যের সাথে, এই অঞ্চলটি ১,৩১,৯৮৩টি ব্যবসায়িক রেফারেল পাশ করেছে এবং গত ১২ মাসে ২১৯৫ কোটির-এর ও বেশি (টিওয়াইএফসিবি) ব্যবসা করেছে। উল্লেখযোগ্যভাবে, বিএনআই® কলকাতা সিবিডি (এ) ২০১৭ এবং ২০১৯ সালে বিশ্বের এক নম্বর অঞ্চল হিসাবে স্থান পেয়েছে।

কমিটির চেয়ারম্যান দীপক শর্মা তাঁর উচ্ছ্বাস প্রকাশ করে বলেছেন, "আমরা এই অবিশ্বাস্য শীর্ষ সম্মেলনের আয়োজন করতে পেরে রোমাঞ্চিত! 'বিজনেস অ্যান্ড বিয়ন্ড ২০২৪' নেটওয়ার্কিং, কাজ শেখা এবং বৃদ্ধির সব ধরণের ব্যবসার জন্য একটি সুবর্ণ সুযোগ। গতিশীল শক্তি এবং এই ইভেন্ট থেকে যে অমূল্য সংযোগগুলি বেরিয়ে আসবে তা সত্যিই উত্তেজনাপূর্ণ এবং এটি সমস্ত অংশগ্রহণকারীদের কাছে যে বিশাল মূল্য দেবে তা দেখার জন্য আমরা অত্যন্ত আগ্রহী।"

এই অনুষ্ঠানটি স্টার্ট-আপ এবং শিল্পপতিদের একত্রিত, সহযোগিতা এবং নতুন দিগন্ত অন্বেষণ করার জন্য একটি ব্যতিক্রমী প্ল্যাটফর্ম হবে। ২০০০ টিরও বেশি তরুণ উদ্যোক্তা এবং ব্যবসার মালিকরা তাদের বিস্ময়কর উদ্ভাবন প্রদর্শন করে এবং ১ লাখেরও বেশি অংশগ্রহণকারীর প্রত্যাশিত উপস্থিতি পরিবেশটি উজ্জ্বল হয়ে উঠবে। 
শুক্রবার কলকাতা প্রেস ক্লাবে এক সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন কমিটির কো-চেয়ারম্যান সুনীল মালপানি, রাজেশ আগরওয়াল এবং কিউ ইন্ডাস্ট্রিয়াল পার্কের প্রতিষ্ঠাতা নবীন সরফ। 

বিএনআই কলকাতা সিবিডি(এ ) এবং উত্তর-এর নির্বাহী পরিচালক বিমল সামল বলেছেন, "বিসনেস অ্যান্ড বিয়ন্ড ২০২৪-এর বাইরে শুধুমাত্র একটি শীর্ষ সম্মেলন নয়, এটি হতে চলেছে উদ্ভাবন, সহযোগিতা এবং উদ্যোক্তা মনোভাবের উদযাপন। এই সম্মেলন নতুনদের ভীষণ ভাবে উৎসাহিত করবে।"

Comments

Popular posts from this blog

পুজো ছোটো ভাবনা বড়ো। আদর্শ পল্লীর আদর্শ পুজো।

কলকাতা কাঁপাতে এলেন ভারতনাট্যমের বিশ্বখ্যাত নৃত্যশিল্পী গীতা চন্দন

মিলনবাজারে অঙ্কন উৎসব