*কলকাতায় শিল্পপতি ও শিল্পদ্যোগীদের তিনদিনের মিলন মেলা

*কলকাতায় শিল্পপতি ও শিল্পদ্যোগীদের তিনদিনের মিলন মেলা* 
সাজাহান সিরাজ ও শুভ ঘোষ :: কলকাতার বিশ্ব বাংলা মিলনমেলা প্রাঙ্গণে শুরু হল শিল্পপতি ও শিল্পদ্যোগীদের তিনদিনের মিলন মেলা। বিশ্বের বৃহত্তম ব্যবসায়িক নেটওয়ার্কিং এবং রেফারেল বিপণন সংস্থা, *বিজনেস অ্যান্ড বিয়ন্ড -- বিএনআই* এই অনন্য উচ্চমানের বিজনেস সামিট, মেলবন্ধনের আয়োজক। 
বিএনআই কলকাতা সিবিডি(এ) এবং উত্তর দ্বারা আয়োজিত, এই ল্যান্ডমার্ক সম্মেলন ৯-১১ তিনদিন ব্যাপী প্রতিদিন সকাল ১১টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত চলবে।

এই সম্মেলন উপলক্ষে আয়োজিত প্রদর্শনীতে ৩০০ টিরও বেশি স্টল বিভিন্ন ধরণের ব্যবসার প্রদর্শন করছে। এই অনন্য সাধারণ উদ্যোগে শিল্পপতি, ভিআইপি অতিথি ছাড়াও ৫০ হাজারের বেশি মানুষের উপস্থিতি আশা করছেন কর্তৃপক্ষ। তিন দিনের বিশ্ব বাংলা মেলা প্রাঙ্গণ নেটওয়ার্কিং এবং ব্যবসার সুযোগের জন্য একটি প্রাণবন্ত এবং গতিশীল পরিবেশ তৈরি করবে।
বিএনআই কলকাতা সিবিডি(এ) এবং উত্তর, নির্বাহী পরিচালক বিমল সামল, রাহুল আগরওয়াল এবং রাহুল মোহাতার গতিশীল নেতৃত্বে, সংগঠনের ১১ বছরের ইতিহাসে একটি শক্তিশালী খ্যাতি গড়ে তুলেছে। বিএনআই তার চিত্তাকর্ষক ব্যবসায়িক রেফারেল এবং বন্ধ চুক্তির জন্য পরিচিত, যা এই অঞ্চলের অর্থনৈতিক প্রাণশক্তিতে উল্লেখযোগ্য অবদান রাখে। 
কমিটির চেয়ারম্যান দীপক শর্মা এই অনুষ্ঠান আয়োজনে উজ্জীবিত। তিনি বলেছেন, 'বিজনেস অ্যান্ড বিয়ন্ড' শীর্ষ সম্মেলন একটি দুর্দান্ত সাফল্য, যা ব্যবসায়িদের সংযোগ, উদ্ভাবন এবং উন্নতির জন্য একটি শক্তিশালী প্ল্যাটফর্ম হিসেবে কাজ করবে। তিনি আরও বলেন, এই সম্মেলন যে, গতিশীল পরিবেশ তৈরি করেছে, যেখানে উদ্যোক্তা এবং শিল্পপতিরা নিজেদের মধ্যে মত বিনিময় করতে পারবেন। তাঁদের চিন্তাভাবনা ভাগ করে নেওয়ার পাশাপাশি তাঁদের মধ্যে দীর্ঘস্থায়ী সংযোগ গড়ে উঠবে এবং ব্যবসায় শ্রীবৃদ্ধি ঘটবে।

বিএনআই কলকাতা সিবিডি(এ) এবং উত্তরের নির্বাহী পরিচালক বিমল সামাল বলেছেন, আমরা উচ্ছ্বসিত আমাদের অঞ্চল এবং এর বাইরেও এর প্রভাব পড়বে।
কমিটির কো-চেয়ারম্যান সুনীল মালপানি এবং রাজেশ আগরওয়াল, কিউ ইন্ডাস্ট্রিয়াল পার্কের প্রতিষ্ঠাতা এবং শীর্ষ সম্মেলনের টাইটেল স্পন্সর নবীন সরফ সহ সংগঠনের অন্যান্য সদস্যরা এই যুগান্তকারী উদ্যোগের সমান অংশীদার।

Comments

Popular posts from this blog

পুজো ছোটো ভাবনা বড়ো। আদর্শ পল্লীর আদর্শ পুজো।

কলকাতা কাঁপাতে এলেন ভারতনাট্যমের বিশ্বখ্যাত নৃত্যশিল্পী গীতা চন্দন

মিলনবাজারে অঙ্কন উৎসব