আনন্দ ডেইরি আসছে কলকাতায়

আনন্দ ডেইরি আসছে কলকাতায়
সাজাহান সিরাজ :: আনন্দ ডেইরি লিমিটেড,ভারতের দুগ্ধজাত পণ্য উৎপাদনে একটি সুপরিচিত নাম। খুব শীঘ্র এই সংস্থা কলকাতা সহ এ রাজ্যে তার দুগ্ধজাত পণ্য সামগ্রী নিয়ে উপস্থিত হবে বলে ওই সংস্থার কর্মকর্তারা জানিয়েছেন।
 
শনিবার কলকাতা প্রেস ক্লাবে এক সাংবাদিক সম্মেলনে ওই সংস্থার শীর্ষ কর্মকর্তারা জানিয়েছেন, তাঁরা পশ্চিমবঙ্গের কলকাতা শহরের পবিত্র ভূমিতে আনন্দের উচ্চ মানের দুগ্ধজাত পণ্য যেমন পনির, স্বাদযুক্ত দুধ ইত্যাদি চালু করেছে। আনন্দ ডেইরি কোম্পানির খাঁটি ঘি এবং স্বাস্থ্যকর পণ্যগুলি খুব অল্প সময়ের মধ্যেই কলকাতার ভোক্তাদের কাছে অত্যন্ত সমাদৃত হয়েছে। যার ফলশ্রুতিতে আজ আনন্দ ডেইরির চেয়ারম্যান ডাঃ রাধেশ্যাম দীক্ষিত বলেছেন, আনন্দ ডেইরির সমস্ত পণ্য স্বাস্থ্যকর এবং উচ্চ মানের। তিনি আরও উল্লেখ করেছেন যে, সেইসব পণ্যগুলি এখন কলকাতা শহর জুড়েই বিভিন্ন দোকানে দোকানে পাওয়া যাচ্ছে। তিনি জানান, আগামী ছয় মাসের মধ্যে কলকাতা লাগোয়া একটি কারখানা গড়ে তোলার উদ্যোগ নেওয়া হয়েছে। সেজন্য জমি খোঁজার কাজ চলছে এখন। 
বিশুদ্ধ ও স্বাস্থ্যকর পণ্য সরবরাহের পাশাপাশি প্রত্যক্ষ ও পরোক্ষভাবে শত শত যুবকের কর্মসংস্থানও করেছে আনন্দ ডেইরি বলে জানিয়েছেন চেয়ারম্যান। তিনি বিশ্বাসী যে, ভোক্তাদের এই ইতিবাচক প্রতিক্রিয়ার ফলে আনন্দ ডেইরির মনোবল বেড়েছে।ফলস্বরূপ,আনন্দ ডেইরি সমগ্র পশ্চিমবঙ্গে জুড়ে তার ব্যবসা সম্প্রসারণ নীতি গ্রহণ করেছে। যার অধীনে এটি আগামী সময়ে লক্ষ লিটার দুধ এবং দুগ্ধজাত পণ্য বিক্রির লক্ষ্য নির্ধারণ করেছে। এই লক্ষ্যমাত্রা অর্জনে প্রায় দু' হাজার যুবকের কর্মসংস্থান গড়ে উঠবে।
তিনি জানান, আজ আনন্দ ডেইরি রপ্তানির ক্ষেত্রে নতুন রেকর্ড স্থাপন করছে,আনন্দ ডেইরি পণ্য ২০টি দেশে রপ্তানি হচ্ছে। চেয়ারম্যান ড. রাধেশ্যাম দীক্ষিত এবং ব্যবস্থাপনা পরিচালক সূরজ দীক্ষিত সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তি এদিনের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Comments

Popular posts from this blog

পুজো ছোটো ভাবনা বড়ো। আদর্শ পল্লীর আদর্শ পুজো।

কলকাতা কাঁপাতে এলেন ভারতনাট্যমের বিশ্বখ্যাত নৃত্যশিল্পী গীতা চন্দন

মিলনবাজারে অঙ্কন উৎসব