আকাশ ইনস্টিটিউট -এর দুই ছাত্র নিট ইউ জি-তে প্রথম

আকাশ ইনস্টিটিউট -এর দুই ছাত্র নিট ইউ জি-তে প্রথম  

আলেয়া বেগম : কলকাতা, ০৬ জুন : নিট ইউ জি ২০২৪ পরীক্ষায় দুই ছাত্রের অসাধারণ সাফল্যে আকাশ ইনস্টিটিউট, পশ্চিমবঙ্গ আজ গর্বিত। ওই দুই ছাত্র এবছর মর্যাদাপূর্ণ এআইআর ১ অর্জন করেছেন। এই অভূতপূর্ব ফল তাদের শ্রম, প্রতিশ্রুতি, এবং আকাশের সর্বোচ্চ মানের কোচিংকে প্রতিষ্ঠিত করে। রাষ্ট্রীয় টেস্টিং এজেন্সি (এনটিএ) আজ ফলাফল ঘোষণা করেছে।
উল্লেখযোগ্য সাফল্য পেয়েছেন সেন্ট্রাল কলকাতা সেন্টারের অর্ঘ্যদীপ দত্ত এবং শিলিগুড়ি সেন্টারের সক্ষম আগরওয়াল। দুই ছাত্রই মোট ৭২০ তে ৭২০ নম্বর অর্জন করেন। 
আজ এক সাংবাদিক সম্মেলনে, অর্ঘ্যদীপ দত্ত বলেন, "আকাশ ইনস্টিটিউট আমার সাফল্যের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।" তাঁর এই মর্যাদাপূর্ণ সাফল্যের জন্য তিনি আকাশের সমস্ত শিক্ষকদের ধন্যবাদ জানিয়েছেন। অন্যদিকে, সক্ষম আগরওয়াল তাঁর আশ্চর্যজনক সাফল্যের জন্য আকাশের নিয়মিত সুশৃঙ্খল পদ্ধতিগত পড়াশোনা এবং শিক্ষকদের মার্গ দর্শনকে ধন্যবাদ জানিয়েছেন।
শিক্ষার্থীদের অসাধারণ সাফল্যের অভিনন্দন জানাতে, পশ্চিমবঙ্গের আকাশ ইনস্টিটিউটের সিসিও, মিসেস বিনা অগ্রওয়াল শিক্ষার্থীদের অসাধারণ সাফল্যে তাদেরকে অভিনন্দন জানিয়ে বলেন, "দেশব্যাপী প্রায় ২০ লাখ ছাত্র-ছাত্রী নিট ২০২৪-এর পরীক্ষায় বসেন। তাদের কঠোর অধ্যবসায়, নিষ্ঠা ও পরিশ্রম এবং তাদের পিতা-মাতার সহযোগিতা তাদের সাফল্য পেতে সাহায্য করেছে। আমরা আমাদের ছাত্র ছাত্রীদের ভবিষ্যৎ সাফল্য কামনা করি।”

Comments

Popular posts from this blog

পুজো ছোটো ভাবনা বড়ো। আদর্শ পল্লীর আদর্শ পুজো।

কলকাতা কাঁপাতে এলেন ভারতনাট্যমের বিশ্বখ্যাত নৃত্যশিল্পী গীতা চন্দন

মিলনবাজারে অঙ্কন উৎসব