আধুনিক ও সাবেকিয়ানার মেলবন্ধন সল্টলেকের কলকাতানামা

*আধুনিক ও সাবেকিয়ানার মেলবন্ধন সল্টলেকের  কলকাতানামা* 
সাজাহান সিরাজ :: বর্তমান প্রজন্মের লাইফস্টাইল মানেই হালফিলের নিত্য নতুন পোশাক, বিভিন্ন ধরনের জামা কাপড়। এই সময়ের নতুন প্রজন্মের তরুণ তরুণীরা চায় সময়ের সঙ্গে তাল মিলিয়ে আধুনিক পোশাকে নিজেদেরকে সাজিয়ে তুলতে। আর সেদিকটা মাথায় রেখে কলকাতার  সল্টলেকের ১ নম্বর সেক্টরের বিসি - ১৮৩ -র 'আকৃতি' ভবনের প্রয়াস ডিজাইন স্টুডিও-তে খুলে গেলো এই শহরের বিখ্যাত ডিজাইনার শান্তনু গুহঠাকুরতা এবং উপেন্দ্র বিন এর বুটিকের স্টোর "কলকাতানামা"। 
 সোমবার, ১৩ মে এই স্টোরের উদ্বোধন করেন অভিনেত্রী সুদীপ্তা ব্যানার্জী এবং ড: সোহিনী শাস্ত্রী।উপস্থিত ছিলেন কলকাতার সেরা মডেল তামরি চৌধুরী,  সুস্মিতা রায়, অনির্বাণ খাঁড়া, পীযুষ মিশ্র, কস্তুরী ঘোষ হালদার প্রমুখ। সেই সাথে বাংলার নতুন বছর ১৪৩১ এর ক্যালেন্ডার প্রকাশ পায় সকল অতিথির হাত দিয়ে। অতিথিরা সকলেই  ডিজাইনার শান্তনু গুহঠাকুরতার পোশাক পরেন।
 সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই স্টোরের অন্যতম কর্ণধার বিশিষ্ট ডিজাইনার শান্তনু গুহঠাকুরতা জানালেন, 'আমি ২৭ বছর ধরে এই ফ্যাশন জগতের সাথে যুক্ত আছি। নানা ধরনের কাজ করে চলেছি। আমার এখানে বিভিন্ন ধরনের শাড়ির ডিজাইন পাওয়া যাবে। এম্বয়ডারি, কাঁথা স্টিচ থেকে বাটিক প্রিন্ট সবই এখানে পাওয়া যাবে। শুধু শাড়ী নয়, লেহেঙ্গা, চুড়িদার থেকে স্কাট সব কিছুই মিলবে এই স্টোর এ। থাকবে ছেলেদের  পাঞ্জাবি, শার্ট থেকে ধুতি  পাওয়া যাবে বিভিন্ন দামের।
এছাড়া ঘর সাজানোর নানা উপকরণ থেকে ছেলে মেয়েদের নানা গহনা এই স্টোরে থাকবে। মাত্র ২০০ টাকা থেকে ২৫০০০ হাজার টাকার জামা কাপড় পাওয়া যাবে নানা ডিজাইনের।' তিনি জানান, আধুনিক এবং কলকাতার সাবেকিয়ানার মেলবন্ধন গড়ে তুলবে 'কলকাতানামা' । শুধু হালফিলের আধুনিক পোশাক নয়, কলকাতার সাবেকি পোশাকের বিভিন্ন ডিজাইন পাওয়া যাবে এই স্টোরে।‌সোমবার থেকে শনিবার সকাল ১১ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত খোলা থাকবে এই স্টোর।

Comments

Popular posts from this blog

পুজো ছোটো ভাবনা বড়ো। আদর্শ পল্লীর আদর্শ পুজো।

কলকাতা কাঁপাতে এলেন ভারতনাট্যমের বিশ্বখ্যাত নৃত্যশিল্পী গীতা চন্দন

মিলনবাজারে অঙ্কন উৎসব