নেতাজির জন্মদিনে কালীঘাট স্পোর্টস্ লাভার্সদের রক্তদান

 


নেতাজির জন্মদিনে কালীঘাট স্পোর্টস্ লাভার্সদের রক্তদান

সাজাহান সিরাজ :: 'হও রক্তদাতা, জয় করবে মানবতা'- এই স্লোগানকে সামনে রেখে নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্মদিনে মঙ্গলবার, ২৩ জানুয়ারি, কালীঘাট স্পোর্টস্ লাভার্স অ্যাসোসিয়েশন এক রক্তদান উৎসবের আয়োজন করে। কলকাতার নেতাজি ইনডোর স্টেডিয়ামে আয়োজিত এই রক্তদান উৎসবে কলকাতাসহ রাজ্যের বিভিন্ন জেলার প্রায় তিন হাজার মানুষ স্বেচ্ছায় রক্তদান করেন। এই মহতী ‌উৎসবে অংশ নিয়ে রক্ত দিলেন ‌বাংলাদেশের দুই নাগরিকও।


কালীঘাট স্পোর্টস্ লাভার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক বাবুন ব্যানার্জী বলেন, " রক্তদান উৎসবের রজত জয়ন্তী বর্ষে রক্তদানের মাধ্যমে দেশের বীজ সন্তান নেতাজিকে শ্রদ্ধাঞ্জলি দেওয়া হলো। দেশের স্বাধীনতা সংগ্রামের সময় নেতাজি বলেছিলেন, 'তোমরা আমাকে রক্ত দাও আমি তোমাদের স্বাধীনতা দেব। নেতাজির সেই  নির্দেশ আজও মনে রেখেছে দেশবাসী।' 


রক্তদাতাদের উৎসাহ দিতে শিবিরে উপস্থিত ছিলেন রাজ্যের নারী ও শিশু বিকাশ এবং সমাজ কল্যাণ দপ্তরের মন্ত্রী শশী পাঁজা, ক্রীড়া ও যুব কল্যাণ দপ্তরের মন্ত্রী অরূপ বিশ্বাস, তৃণমূল কংগ্রেসের পশ্চিমবঙ্গ রাজ্য কমিটির সভাপতি ও রাজ্যসভার সাংসদ সুব্রত বক্সি, তথ্য ও সংস্কৃতি মন্ত্রী ইন্দ্রনীল সেন, সাংসদ ও প্রাক্তন ফুটবলার প্রসূন বন্দ্যোপাধ্যায়, বিধায়ক দেবাশিস কুমার, বিধাননগর পুরসভার মেয়র কৃষ্ণা চক্রবর্তী, সঙ্গীত শিল্পী নচিকেতা চক্রবর্তী, প্রাক্তন ফুটবলার অমিত ভদ্র, তীরন্দাজ দোলা ব্যানার্জী, কালীঘাট স্পোর্টস্ লাভার্স অ্যাসোসিয়েশনের মুখ্য উপদেষ্টা কুণাল সাহা প্রমুখ।

Comments

Popular posts from this blog

পুজো ছোটো ভাবনা বড়ো। আদর্শ পল্লীর আদর্শ পুজো।

কলকাতা কাঁপাতে এলেন ভারতনাট্যমের বিশ্বখ্যাত নৃত্যশিল্পী গীতা চন্দন

মিলনবাজারে অঙ্কন উৎসব