মিলনবাজারে অঙ্কন উৎসব

 মিলনবাজারে অঙ্কন উৎসব 

 


ব-দ্বীপ বার্তা প্রতিনিধি :: দ্বিতীয় বর্ষ 'অঙ্কন উৎসব'-কে কেন্দ্র করে উৎসব আনন্দে মেতে উঠল কৃষ্ণপুর মিলনবাজারের 'সুভাষ শিশু উদ্যান'।

অনুষ্ঠানের অংশ নিয়ে উৎফুল্ল পশ্চিমবঙ্গ সরকারের অর্থ বিভাগের যুগ্ম কমিশনার অনুপম হালদার বলেন, "আজকের দিনে শুধুমাত্র শিশুদের জন্য এইরকম প্রাণ উজাড় করা খোলামেলা অনুষ্ঠান সত্যি চোখে পড়ে না। শিশুদের খুশি রাখতে, আনন্দ দিতে আরো খোলামেলা প্রাণস্পর্শী উৎসবের আযোজন প্রয়োজন।"


প্রসঙ্গত, কর্মা সোস্যাল অ্যাণ্ড ওয়েলফেয়ার ট্রাস্ট-এর দ্বিতীয় বর্ষ অঙ্কন উৎসব-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসে সাংবাদিকদের কাছে একথা বলেন অনুপম হালদার।

'কর্মা সোস্যাল ওয়েলফেয়ার ট্রাস্ট'-এর অধ্যক্ষ অনিলকুমার দাস এদিন, সংবাদমাধ্যমকে জানিয়েছেন, "অঙ্কন উৎসব শুরু হওয়ার আগে চার বছর অঙ্কন প্রতিযোগিতা আয়োজিত হয়। 


এবারের 'অঙ্কন উৎসব'-এ পাঁচটা বিভাগে মোট ৫৫০ প্রতিযোগী ও প্রতিযোগিনী অংশগ্রহণ করে। উল্লেখযোগ্য, শিশুদের অভিভাবক অভিভাবিকারাও এখানে ছবি এঁকেছেন। তিনি জানান,


প্রত্যেক বিভাগ থেকে প্রথম স্থানাধিকারীকে উপহার হিসাবে একটি সাইকেল, স্মারক ও শংসাপত্র, দ্বিতীয় স্থানাধিকারীকে একটি ট্রলিব্যাগ, স্মারক ও শংসাপত্র এবং তৃতীয় স্থানাধিকারীকে একটি ব্যাকপ্যাক, স্মারক ও শংসাপত্র দেওয়া হয়েছে।"

Comments

Popular posts from this blog

পুজো ছোটো ভাবনা বড়ো। আদর্শ পল্লীর আদর্শ পুজো।

কলকাতা কাঁপাতে এলেন ভারতনাট্যমের বিশ্বখ্যাত নৃত্যশিল্পী গীতা চন্দন