বাংলাদেশের বিজয় মাসে কলকাতা এবং শিলিগুড়ি ভিসা আবেদনকারীদের বিশেষ সুযোগ

 বাংলাদেশের বিজয় মাসে কলকাতা এবং শিলিগুড়ি ভিসা আবেদনকারীদের বিশেষ সুযোগ 




 সাজাহান সিরাজ :: বাংলাদেশ বিজয় উৎসব মাস উদযাপনে, বাংলাদেশ ভিসা আবেদন কেন্দ্র কলকাতা এবং শিলিগুড়িতে ভিসা আবেদনকারীদের জন্য একটি বিশেষ উদ্যোগ এর ঘোষণা করতে পেরে আনন্দিত বাংলাদেশ কর্তৃপক্ষ। এই উদ্যোগটি সেই সমস্ত আবেদনকারীদের জন্য প্রসারিত যারা ০১ - ৩১ ডিসেম্বর, ২০২২-এর মধ্যে তাদের ভিসা পেয়েছিলেন৷

এই গৌরবময় উৎসব উপলক্ষে, ভিসা আবেদন কেন্দ্র যোগ্য আবেদনকারীদের জন্য বিনামূল্যে প্রিমিয়াম লাউঞ্জ পরিষেবার একটি পরিসর অফার করতে পেরে তাই খুবই উদ্দীপ্ত কলকাতা স্থিত বাংলাদেশ উপরাষ্ট্র দূত দপ্তরের কর্মীরা ৷ এই অফারটির লক্ষ্য হল সামগ্রিক ভাবে আবেদনের অভিজ্ঞতা উন্নত করা এবং আবেদনকারীদের জন্য কেন্দ্রে তাদের পরিদর্শনের সময় অতুলনীয় সুবিধা প্রদান করা।

কমপ্লিমেন্টারি প্রিমিয়াম লাউঞ্জ পরিষেবার মূল সুবিধাগুলি হল :

একটি সহজ এবং আরও আরামদায়ক আবেদন প্রক্রিয়া নিশ্চিত করতে প্রিমিয়াম লাউঞ্জ পরিষেবাগুলিতে একচেটিয়া বৈশিষ্ট্য রয়েছে। এই উদ্যোগটি বাংলাদেশ এবং ভিসা আবেদনকারীদের মধ্যে একটি ইতিবাচক সম্পর্ক তৈরিতে আবেদনকারীদের অবদান এবং প্রতিশ্রুতির প্রশংসার প্রতীক।

এই বিশেষ অফারের জন্য যোগ্য আবেদনকারীদের শুধুমাত্র তাদের পাসপোর্ট আনতে হবে, ২০০০ টাকা মূল্যের অন্যান্য সমস্ত পরিষেবা যেমন ফর্ম পূরণ, ছবি, ফটোকপি এবং নথির প্রিন্ট আউট এর পাশাপাশি পাসপোর্ট কুরিয়ার সার্ভিস সহ অন্যান্য সমস্ত পরিষেবা কমপ্লিমেন্টারি প্রদান করা হবে ৷

উদ্যোগের মূল বিবরণ-

ইভেন্টের সময়কাল : ৩ ডিসেম্বর, ২০২৩, থেকে ৩১ ডিসেম্বর, ২০২৩

সুবিধাভোগী : আবেদনকারী যারা ০১ - ৩১ ডিসেম্বর, ২০২২ এর মধ্যে তাদের ভিসা পেয়েছিলেন।

৬৯৯ টাকা + জিএসটি পরিষেবা ফি প্রযোজ্য হবে।

শিলিগুড়ি থেকে আবেদনকারীরা ৮০০ টাকা পর্যন্ত মূল্যের বিনামূল্যে কুরিয়ার পরিষেবার সুবিধা পাবেন৷

আরও তথ্য এবং আপডেটের জন্য অনুগ্রহ করে অফিসিয়াল ওয়েবসাইট দেখুন বা +91 7289000071 ভিসা আবেদন কেন্দ্রের সাথে যোগাযোগ করুন।

বিস্তারিত জানতে এই ওয়েবসাইট দেখুন: www.bdvisa.com

Comments

Popular posts from this blog

পুজো ছোটো ভাবনা বড়ো। আদর্শ পল্লীর আদর্শ পুজো।

কলকাতা কাঁপাতে এলেন ভারতনাট্যমের বিশ্বখ্যাত নৃত্যশিল্পী গীতা চন্দন

মিলনবাজারে অঙ্কন উৎসব