সঙ্গীত শিল্পী মানবেন্দ্র চক্রবর্তী-র মিউজিক অ্যালবাম 'তোমাদের অনুরোধে' প্রকাশিত হলো

শিল্পী মানবেন্দ্র চক্রবর্তী-র মিউজিক অ্যালবাম 'তোমাদের অনুরোধে' প্রকাশিত


আলেফা বেগম :: রাগা মিউজিক' থেকে ১০ টি গানের নতুন বাংলা মিউজিক অ্যালবাম 'তোমাদের অনুরোধে' প্রকাশিত হল।

বুধবার, ২৭ সেপ্টেম্বর গীতিকার সুব্রত ঘোষাল-এর ৮ টি ও সুষমা ঘোষাল-এর ২ টি গানের কথা, সুর ও পরিচালনায় এবং মানবেন্দ্র চক্রবর্তী-র কণ্ঠে মোট ১০ টি গানের মিউজিক অ্যালবাম 'তোমাদের অনুরোধে' মুক্তি পেল কলকাতায় প্রেস ক্লাবে। 

এই আনন্দঘণ মুহূর্তে উপস্থিত ছিলেন রাগা মিউজিকের কর্ণধার প্রেমকুমার গুপ্তা, বিশিষ্ট সংগীত শিল্পী ইন্দ্রাণী সেন, আকাশবাণী প্রাক্তন সংবাদ পাঠিকা সুমিত্রা খাসনবিশ, পণ্ডিত স্বপন সেন, রাজন্যা হালদার, অভিনেত্রী ঋত্বিকা সেন, সাংবাদিক কাজী গোলাম গউস সিদ্দিকী, সুব্রত ঘোষাল, সুষমা ঘোষাল ও বিশিষ্ট বাচিক শিল্পী ও অভিনেতা সতীনাথ মুখোপাধ্যায় ‍এর মতো বিশিষ্ট ব্যক্তিবর্গ।
প্রসঙ্গত, অষ্টম শ্রেণী থেকে সঙ্গীত সাধনা শুরু করে বিশ্বভারতী বিশ্ববিদ্যালয় থেকে সঙ্গীতে স্নাতক হন শিল্পী মানবেন্দ্র চক্রবর্তী। মুর্শিদাবাদ জেলার সাগরদিঘী ব্লকের মোরগ্রামের ভূমিপুত্র শিল্পী মানবেন্দ্র চক্রবর্তীর
বর্ণময় জীবনে একদিকে যেমন বেতার ও দূরদর্শনে সঙ্গীত পরিবেশন করেছেন তেমনই বিভিন্ন রাজনৈতিক সভাতেও সাফল্যের সাথে সঙ্গীত পরিবেশন করেছেন এই কণ্ঠসঙ্গীত শিল্পী।
এদিন অ্যালবামটি উদ্বোধন করে বিশিষ্ট সংগীত শিল্পী ইন্দ্রানী সেন বলেন, বাংলা সংগীত জগতের দুঃসময়ে মানবেন্দ্র চক্রবর্তীর এই গানের অ্যালবামটি প্রকাশিত হওয়ায় আমি নিজে খুব খুশি হয়েছি । শিল্পী অত্যন্ত নিষ্ঠার সঙ্গে সংগীত সাধনা করছেন, সাফল্য অবশ্যই পাবেন।

Comments

Popular posts from this blog

পুজো ছোটো ভাবনা বড়ো। আদর্শ পল্লীর আদর্শ পুজো।

কলকাতা কাঁপাতে এলেন ভারতনাট্যমের বিশ্বখ্যাত নৃত্যশিল্পী গীতা চন্দন

মিলনবাজারে অঙ্কন উৎসব