নিষ্ঠা ও অধ্যাবসায় জিনিয়াস আজ সেরার সেরা

*নিষ্ঠা ও অধ্যাবসায় 'জিনিয়াস' আজ সেরার সেরা

 সাজাহান সিরাজ :: ছোট ব্যবসা কিংবা বড়, এমনকি ছোট শিল্প থেকে বড় শিল্প সংস্থাকে এগিয়ে যেতে এবং লাভজনক করে তুলতে দীর্ঘ বছর ধরে সুপরামর্শ দিয়ে চলেছে জিনিয়াস, জিনিয়াস কনসালট্যান্টস লিমিটেড। আর. পি. যাদবের হাত ধরে কলকাতায় এই সংস্থার পথচলা শুরু হয় ১৯৯৩ সালে। বর্তমানে সারাদেশে এই সংস্থার ১৫ টি শাখা অফিস গড়ে উঠেছে, যেখানে সাড়ে পাঁচ'শর  উপর অভিজ্ঞ কর্মী এবং ৭০০০০ হাজারেরও বেশি সহযোগী একটি নিবেদিত শ্রমিকদল কাজ করছেন।
গত ১৫ সেপ্টেম্বর নিউ টাউনে একটি হোটেলে এই সংগঠন তাদের শ্রেষ্ঠতার অতুলনীয় সাফল্য এবং উদ্ভাবনের ৩১ বছর উদযাপন করলো। পাশাপাশি সংস্থার  প্রাণপুরুষ এবং ম্যানেজিং ডিরেক্টর আর. পি. যাদব  তাঁর সংস্থার বিদেশে সম্প্রসারণ এবং ভবিষ্যত পরিকল্পনার কথা ঘোষণা করলেন। তিনি জানান, ২০২২-২৩ আর্থিক বছরে, সংস্থাটি আইএনআর ১৫০০ কোটি টাকার টার্নওভার অর্জন করেছে।

এই অনুষ্ঠানে আর. পি. যাদব এবং জিনিয়াস কনসালট্যান্টস লিমিটেডের অসাধারণ জয় যাত্রার উপর একটি কফি টেবিল বই "দ্য জেনেসিস অফ এ জিনিয়াস" এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিশিষ্ট অভিনেত্রী গার্গী রায়চৌধুরী। এই বইয়ে মি. যাদব তাঁর জীবনের অনেক না বলা কথা উল্লেখ করেছেন। তিনি জানান,  জীবনের শুরুতে বাবার সঙ্গে একবার তিনি বাজারে আলু বিক্রি করেছেন । এমনকি দৈনিক সংবাদপত্র বিক্রিও করেছেন তিনি।
অনুষ্ঠানে "কৃত্রিম বুদ্ধিমত্তা এবং এইচআর শিল্পের ভবিষ্যতের উপর তার প্রভাব" এর উপর একটি অনুপ্রেরণামূলক প্যানেল আলোচনার আয়োজন করা হয়। 

 প্যানেল আলোচনা  সঞ্চালনা করেন নাদীম কাজিম, সিইও এবং ফাউন্ডার স্প্ল্যাশ এইচআর ওয়ার্কস।  প্যানেলে  ছিলেন -  রুচির ঝিংরান - ভাইস প্রেসিডেন্ট এবং হেড এইচআর, আইটিসি লিমিটেডে এর পার্সোনাল কেয়ার বিসনেস, মিস রোহিনী মির্ডওয়াল – ডিজিএম, সিএন্ডবি ও এইচআর স্ট্র্যাটেজি, ম্যাক্স হেলথকেয়ার, এবং সুব্রত রানা - সিইও এবং ম্যানেজিং ডিরেক্টর, ইকে দেব সলিউশনস এন্ড টেকনোলজিস প্রাইভেট লিমিটেড প্রমুখ।

Comments

Popular posts from this blog

পুজো ছোটো ভাবনা বড়ো। আদর্শ পল্লীর আদর্শ পুজো।

কলকাতা কাঁপাতে এলেন ভারতনাট্যমের বিশ্বখ্যাত নৃত্যশিল্পী গীতা চন্দন

মিলনবাজারে অঙ্কন উৎসব