বিনায়ক অটোমোবাইল বিপণন কেন্দ্র এখন তারাতলায়

বিনায়ক অটোমোবাইল বিপণন কেন্দ্র এখন তারাতলায় 

বকুল দাশ :  'বিনায়ক অ্যাম্পিয়ার' নামের আড়ালে সোমবার অপরাহ্নে 'বিনায়ক অটোমোবাইল'-এর ষষ্ঠ বিপণন কেন্দ্র চালু হলো তারাতলায়। বেহালার অজন্তা সিনেমা হলে বিপরীতে এবং তারাতলা মেট্রো স্টেশন লাগোয়া এই অটোমোবাইল বিক্রয় কেন্দ্রটি খোলা হয়েছে ।

'গ্রিভস ইলেকট্রিক মোবিলিটি প্রাইভেট লিমিটেড'-এর জাতীয় বিক্রয় প্রধান সব্যসাচী চক্রবর্তী, গ্রিভস ইলেকট্রিক মোবিলিটি প্রাইভেট লিমিটেড'-এর আঞ্চলিক বিক্রয় প্রবন্ধক শঙ্কর রায়, 'বিনায়ক অটোমোবাইল'-এর ব্যবস্থাপক নির্দেশক সমীরণ গোড়িয়া ও চুমকি গোড়িয়া-র উপস্থিতিতে পথ চলা শুরু করল 'বিনায়ক অটোমোবাইল'-এর ষষ্ঠ বিপণন কেন্দ্রটি। 
"ব্যাটারি চালিত দ্বিচক্র যান (দু' চাকার গাড়ি) নিয়ে এমনিতেই মহানগরবাসীর মনে দ্বিধাদ্বন্দ্ব রয়েছে। সেই দ্বিধাদ্বন্দ্ব দূর করতেই মূলত এগিয়ে এসেছে বিনায়ক অটোমোবাইল।
দক্ষিন ২৪ পরগনার জেলা সদরে ডিলার পয়েন্ট থাকার পরেও জনসচেতনতার লক্ষ্যে ঘরে ঘরে পৌঁছে যাচ্ছে আমাদের কর্মীরা," এমনটাই জানানো হয়েছে 'বিনায়ক অটোমোবাইল'-এর তরফ থেকে।

সোমবার সাংবাদিকদের সাথে আলাপচারিতায়  'বিনায়ক অটোমোবাইল'-এর ব্যবস্থাপক নির্দেশক সমীরণ গোড়িয়া জানিয়েছেন, " আমাদের বিপণন কেন্দ্র থেকে ক্রেতারা 'প্রাইমাস', 'ম্যাগনাস এক্স' এবং 'জিল এক্স' নামের তিনটি ব্যাটারি চালিত গাড়ি দেখতে ও কিনতে পারবেন। এর পাশাপাশি ব্যাটারি চালিত দ্বিচক্রযানের রক্ষনাবেক্ষন, মেরামতি সহ গৃহ পরিষেবাও এই বিপণন কেন্দ্র থেকে উপলব্ধ হবে।"

Comments

Popular posts from this blog

পুজো ছোটো ভাবনা বড়ো। আদর্শ পল্লীর আদর্শ পুজো।

কলকাতা কাঁপাতে এলেন ভারতনাট্যমের বিশ্বখ্যাত নৃত্যশিল্পী গীতা চন্দন

মিলনবাজারে অঙ্কন উৎসব