*লেখক- *পরিচালক* *সৌভিক দে'র সাসপেন্স* *থ্রিলার বাংলা ছবি 'বরফি'**

 *লেখক- *পরিচালক* *সৌভিক দে'র সাসপেন্স* *থ্রিলার বাংলা ছবি 'বরফি'*


শুভ ঘোষ ও সাজাহান সিরাজ : কলকাতায় একের পর এক রহস্যময় খুন ! পুলিশের সন্দেহ, একজন সিরিয়াল কিলার এই সব খুনের ঘটনার সঙ্গে জড়িত । পুলিশ কি শেষ পর্যন্ত এই খুনের কিনারা করতে পারলো ? ধরতে পারলো কি খুনিকে ? এই নিয়েই গল্প । রহস্যে ঢাকা নতুন সিনেমা *বরফি*।


শনিবার, ১৮ মার্চ নাগেরবাজারের ডায়মন্ড প্লাজা মলে সৌভিক দে পরিচালিত সাসপেন্স থ্রিলার বাংলা ছবি 'বরফি'র ট্রেলার ও মিউজিক লঞ্চ হয়েছে। “৬০এর পরে” ও 'বিজয় দশমী' নির্মাণের পর বাংলা চলচ্চিত্রের উদীয়মান তরুণ পরিচালক সৌভিক দে এবার নিয়ে আসছেন এক নিবিড় খুন রহস্য ছবি বরফি । এমএস ফিল্মস অ্যান্ড প্রোডাকশনের ব্যানারে তৈরি প্রযোজক মীনা শেঠি মণ্ডলের সাসপেন্স থ্রিলার ছবির ট্রেলার ও মিউজিক দারুণ সাড়া পাচ্ছে। ট্রেলারটি একটি রহস্যময় সংলাপ দিয়ে শুরু, "তিনি ১৪ বছর ধরে নিখোঁজ । কলেজ পড়াশোনা শেষ করার সাথে সাথে তিনি কোথায় নিখোঁজ,জানি না বরফি আমাদের সাথে যোগাযোগ করবে কি না?


আগামী মাসের শুরুর দিকে সারা বাংলার বিভিন্ন প্রেক্ষাগৃহে ছবিটি দর্শকদের মনোরঞ্জন করতে আসছে ।

কলকাতা প্রেস ক্লাবে ২১ মার্চ এক সাংবাদিক সম্মেলনে ছবির লেখক ও পরিচালক সৌভিক দে অভিযোগ করেন ছবির প্রধান অভিনেতা কৌশিক সেন ছবির প্রমোতে উপস্থিত না হওয়ায় বাণিজ্যিকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছেন তাঁরা । 

ছবির গল্প প্রসঙ্গে সৌভিক জানান, কলকাতায় একের পর এক রহস্যময় খুনের ঘটনা নিয়েই ছবির গল্প। পুলিশের সন্দেহ একজন সিরিয়াল কিলার এই সব করছে। পুলিশ কি সিরিয়াল কিলারকে ধরতে পারবে ? এটাই এই ছবির থ্রিল।

ছবিটির পরিচালক সৌভিক দে বলেন,এটি একটি রাজনৈতিক থ্রিলার। ছবিটি একটি মেয়ে বরফি এবং তার ভাই সূর্যের জীবনের লড়াইকে চিত্রিত করেছে। ছবির নায়িকা একজন শিক্ষকা তার অতীত‍ জীবনের গল্প রোমাঞ্চে ভরা । 

ছবির নাম ভূমিকায় অভিনয় করা অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষ বলেন, বরফি নাম যতটা মিষ্টি, তার চরিত্রটা ততটা সরল নয়। ছবিতে এমন অনেক মর্মান্তিক ঘটনা রয়েছে যা একটি মেয়ের জীবন বদলে দেয়। এই ঘটনাগুলো দর্শকদের ভাবতে বাধ্য করবে এবং সচেতন করবে।


প্রযোজক মীনা শেঠি মন্ডল বলেছেন যে, এই ছবির গল্প যেমন উত্তেজনাপূর্ণ, এর কাস্ট তালিকাও সমান আকর্ষণীয়। চান্দ্রেয়ী ঘোষ ছাড়াও ' *বরফি* ' ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন কৌশিক সেন, অমিত শেঠি, কমলেশ্বর মুখার্জি, অরিত্র দত্ত বণিক, অনামিকা সাহা। চলচ্চিত্রটির সংগীত পরিচালক সৌম্যদীপ চক্রবর্তী এবং '*বরফি* ছবির গান গেয়েছেন প্রতীক কুণ্ডু, দীপান্বিতা গোস্বামী, সোমলতা আচার্য, ঈশান মিত্র । ছবিটির ফটোগ্রাফি পরিচালক অর্ণব গুহ।

মঙ্গলবার, সাংবাদিক বৈঠকে অতিথি কৃষ্ণ দাগা, মিলন ভৌমিক প্রমুখরা ছবির প্রমোতে না এলে কৌশিক সেনকে ব্যান করার প্রস্তাব দেন ।

Comments

Popular posts from this blog

পুজো ছোটো ভাবনা বড়ো। আদর্শ পল্লীর আদর্শ পুজো।

কলকাতা কাঁপাতে এলেন ভারতনাট্যমের বিশ্বখ্যাত নৃত্যশিল্পী গীতা চন্দন

মিলনবাজারে অঙ্কন উৎসব